সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রেস্টুরেন্টে বিল না দিতে মাথার চুল খাবারে রেখে ঝগড়া!

যুক্তরাজ্য অফিস   |   সোমবার, ১৩ মে ২০২৪   |   প্রিন্ট   |   7 বার পঠিত

রেস্টুরেন্টে বিল না দিতে মাথার চুল খাবারে রেখে ঝগড়া!

যারা প্রতারণা করতে চায় তারা নানা ধরনের ফন্দি আঁটে। এতে অনেকে হয়তো সফল হয় আবার অনেকে ধরাও খায়। এবার যুক্তরাজ্যে এক কাপল রেস্টুরেন্টের বিল না দেওয়ার জন্য অদ্ভুত এক ফন্দি আঁটে। বিল না দিতে খাওয়া শেষে নিজের মাথার চুল খাবারের মধ্যে রেখে বিল দেওয়া তো দূরের কথা উলটো রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে চাপে রাখার চেষ্টা করে এবং শেষ পর্যন্ত বিল না দিয়েই সেখান থেকে চলে যায়।

তবে সিসিটিভি ফুটেজে তাদের সেই মুহ‚র্তটি ক্যাপচার করা হয়েছে। নর্থহ্যাম্পটনের ওরিয়েন্টাল গার্ডেনের দেওয়া সিসিটিভি ফুটেজে দেখা গেছে, এক নারী তার পার্টনারকে সাথে নিয়ে ওই চাইনিজ রেস্টুরেন্টে খেতে যান।

খাবার খাওয়ার সময় অত্যন্ত সাবধানতার সাথে ওই নারী নিজের চুল ছিঁড়ে তার প্লেটে রেখে দেন। তারপর তিনি খাবারের মধ্যে চুল খুঁজে পাওয়ার বিষয়টি স্টাফদের জানান। এরপর সেখানে ঝগড়া বাধিয়ে ৭৭ পাউন্ডের খাবারের বিল পরিশোধ না করেই তার পার্টনারসহ সেখান থেকে চলে যান। এই ঘটনার প্রেক্ষিতে ওরিয়েন্টাল গার্ডেন এখন আরও ক্ষতি এড়াতে অর্ডার দেওয়ার সময় অর্থ প্রদানের বিষয়টি আগে এনসিউর করে নিচ্ছে।

মেলঅনলাইনের সাথে কথা বলার সময় রেস্তোরাঁর মালিক বলেন, ওই গ্রাহকের খাবারের ঠিক উপরে চুল পড়ে ছিল। আমরা তাকে বলি যে হয়তো আপনার মাথার থেকে এই চুল পড়েছে। কিন্তু তিনি চিৎকার চেঁচামেচি শুরু করেন। এরপর তিনি আমাকে পাশ কাটিয়ে রেস্টুরেন্ট থেকে বের হয়ে যায়। পরে আমরা সিসিটিভি ফুটেজে ওই নারীর প্রতারণা দেখতে পেয়েছি। নাম প্রকাশে অনিচ্ছুক এই রেস্টুরেন্টের মালিক আরও জানান, এই ধরনের আরও দুটি ঘটনা ঘটেছে। এতে তাদের প্রায় ২০০ পাউন্ড ক্ষতি হয়েছে।

এদিকে গত মাসে, ওয়েলসের পোর্ট টালবোটের কুখ্যাত ডাইন এন্ড ড্যাশ কাপল বার্নার্ড ম্যাকডোনাঘ এবং অ্যান ম্যাকডোনাঘকে বেশ কয়েকটি ডাইন এন্ড ড্যাশ ঘটনায় জড়িত থাকার দায়ে পাঁচটি প্রতারণার অভিযোগে অভিযুক্ত করা হয়েছে। এই দম্পতি পাঁচটি রেস্তোরাঁয় ১ হাজার ১৬৮ পাউন্ড মূল্যের বিল না দিয়ে পালিয়ে যায়। এছাড়া তারা টমি হিলফিগার, সেন্সবারি এবং টেসকো থেকে মোট ১ হাজার ১৭ পাউন্ড শপলিফটিং করার কথাও স্বীকার করেছে।

Facebook Comments Box

Posted ৪:০৫ অপরাহ্ণ | সোমবার, ১৩ মে ২০২৪

londonpratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

Editor : Naem Nizam