সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাবার পদবি মুছে ফেলতে চান অ্যাঞ্জেলিনা জোলির মেয়ে

অনলাইন ডেস্ক   |   রবিবার, ০২ জুন ২০২৪   |   প্রিন্ট   |   5 বার পঠিত

বাবার পদবি মুছে ফেলতে চান অ্যাঞ্জেলিনা জোলির মেয়ে

হলিউডের আলোচিত তারকা জুটি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। ভালোবেসে বিয়ে করেন তারা। যদিও তাদের সংসার বেশি দিন টেকেনি। বিয়ের দুই বছরের মাথায় ডিভোর্সের সিদ্ধান্ত নেন দু’জন।

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি দম্পতির বায়োলজিক্যাল কন্যা শিলোহ নোভেল জোলি পিট। গত ২৭ মে শিলোহর ১৮ বছর পূর্ণ হয়। জন্মদিনে নিজের নাম থেকে বাবার পদবি ‘পিট’ অংশ বাদ দেওয়ার আনুষ্ঠানিক সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যুক্তরাষ্ট্রভিত্তিক সেলিব্রেটি গসিপ সাইট টিএমজেড ডটকম এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, শিলোহ নোভেল জোলি পিট তার নামের শেষাংশ অর্থাৎ তার বাবার পদবি আইনিভাবে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এজন্য আনুষ্ঠানিকভাবে সমস্ত কাগজপত্র প্রস্তুত করে গত ২৭ মে কোর্টে আবেদন করেন তিনি। এখন তার নাম হবে— ‘শিলোহ জোলি’।

‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ সিনেমার সেটে ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জেলির পরিচয়। বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৪ সালে বিয়ে করেন এই জুটি। এই দম্পতির ছয় সন্তান— ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলোহ, নক্স, ভিভিয়েন। এর মধ্যে প্রথম তিন সন্তানকে দত্তক নিয়েছেন ব্র্যাড-জোলি। ব্র্যাড পিটের সঙ্গে সম্পর্ক শুরুর আগেই ম্যাডক্স ও জাহারাকে দত্তক নিয়েছিলেন জোলি।

এরপর ব্র্যাড পিটও দত্তক সন্তান নেন। বিচ্ছেদের পর যৌথভাবে সন্তানদের দেখাশোনার দায়িত্ব নিতে চেয়েছিলেন ব্র্যাড। অন্যদিকে, জোলি চাচ্ছিলেন সন্তানরা তার কাছেই থাকুক। সন্তানদের দেখাশোনা কে করবেন এ নিয়ে তৈরি হয় জটিলতা।

পিট-জোলি কন্যা ১৮ বছর বয়সী শিলো একজন ভয়েস আর্টিস্ট। বিখ্যাত এনিমেটেড চলচ্চিত্র কুং ফু পান্ডা ৩ চলচ্চিত্রে তিনি ভয়েস আর্টিস্ট হিসেবে কাজ করেছেন। এর আগে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও নিজের নাম থেকে ‘পিট’ বাদ দিয়েছেন শিলো। তবে ভাইবোনদের মধ্যে শিলোই প্রথম, যিনি আইনিভাবে নাম পরিবর্তনের পথে হাঁটলেন।

উল্লেখ্য, ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনার ছয় সন্তানের নাম ম্যাডক্স, জাহারা, শিলোহ, প্যাক্স এবং যমজ নক্স ও ভিভিয়েন। তারা বর্তমানে জোলির অভিভাবকত্বে রয়েছে। ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন জোলি-পিট। তবে দুই বছরের দাম্পত্য জীবন পার করে আলাদা হয়ে যান। বর্তমানে তাদের বিচ্ছেদ ও সম্পত্তির বণ্টনের লড়াই আদালতে চলমান।

Facebook Comments Box

Posted ৬:১৯ অপরাহ্ণ | রবিবার, ০২ জুন ২০২৪

londonpratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

Editor : Naem Nizam