মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

খুন হওয়া ব্যক্তির লুকানো টাকা খুঁজে বের করল কুকুর

যুক্তরাজ্য অফিস   |   সোমবার, ১৩ মে ২০২৪   |   প্রিন্ট   |   6 বার পঠিত

খুন হওয়া ব্যক্তির লুকানো টাকা খুঁজে বের করল কুকুর

যুক্তরাজ্যে মাদক ও নগদ অর্থের জন্য একটি গ্যাং এক ব্যক্তির বাড়িতে হামলা করে। বার্নেটের ওই বাড়িতে আক্রমণের সময় বাড়িতে থাকা ৩০ বছর বয়সি ওলসি কুকা নামের একজনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। ২০২২ সালের ১১ মে বার্নেট কাউন্সিলের একটি বাড়িতে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ওল্ড বেইলি কোর্টে পাঁচজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

খবরে বলা হয়েছে, মারা যাওয়া মিঃ ওলসির ছুরিকাঘাতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। তবে তাকে বাঁচানো সম্ভব হয়নি।

পুলিশের সাথে থাকা প্রশিক্ষিত কুকুর বাড়িটি থেকে ৮ হাজার পাউন্ড নগদ অর্থ উদ্ধার করে। ডাকাতেরা এই অর্থের সন্ধান পায়নি। ওলসির পোস্ট মর্টেম রিপোর্টে দেখা গেছে, তাকে দুটি ভিন্ন ছুরি দিয়ে জখম করা হয়েছে। তার মাথার ত্বকে চারটি ধাতব বল-বিয়ারিং পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তাকে হয়তো এয়ার ওয়েপন দিয়ে গুলি করা হয়েছে। ওল্ড বেইলিতে পাঁচ সপ্তাহের ট্রায়ালের পর গত ৯ মে বিচার কাজ শেষ হয়েছে। এতে পাঁচজনকে ডাকাতির দায়ে দোষী সাব্যস্ত করা হয়েছে। উইনচেস্টার রোডের বাসিন্দা ডেইজি র‌্যামসি ও এলড্রিচ ওয়ে এবং ওয়ালথাম ফরেস্টের সান্তানা থম্পসন নরহত্যার জন্য দোষী সাব্যস্ত হয়েছে।

এছাড়া ২৮ বছর বয়সী ওজান সেরান হত্যার দায়ে দোষী সাব্যস্ত হয়। এনফিল্ডের ওল্ড রোডের ২৭ বছর বয়সী বুলেন্ত বাকির ডাকাতির ষড়যন্ত্রের জন্য দোষী সাব্যস্ত হয়েছে। ডিটেকটিভ চিফ ইন্সপেক্টর নিল রলিনসন বলেছেন, এই হামলায় যে ধরনের সহিংসতা চালানো হয়েছে সেটা ছিল ভয়ংকর। আমাদের টিম পুরো ঘটনাকে তদন্ত করে দোষীদের বিচারের মুখোমুখি করেছে।

Facebook Comments Box

Posted ৩:৫৫ অপরাহ্ণ | সোমবার, ১৩ মে ২০২৪

londonpratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

Editor : Naem Nizam